ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন

Ik Media group Ltd
HostSeba এর পক্ষ থেকে বিশেষ ডোমেইন অফার। নতুন এবং পুরাতন সকল গ্রাহকদের জন্য বিশেষ ডোমেইন অফার প্রযোজ্য। হোস্টিং এর নতুন প্যাকেজের সাথে.com.net.org.info.biz.space.host.eu.xzy.press.show.store.tickets.asia.website.site ডোমেইন পাবেন সম্পূর্ন ফ্রি প্রথম ১ বছরের জন্য। এ অফার পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে। ফ্রি ডোমেইন অফার পেতে আমাদের ওয়েবসাইট থেকে ডোমেইন হোস্টিং অর্ডার করুন। অর্ডার করার সময় আপনার পছন্দের ডোমেইনটি রেজিস্ট্রেশন করুন। প্রথমে হোস্টিং প্যকেজ নির্বাচন করুন এখানে: হোস্টিং প্যাকেজ। হোস্টিং প্যাকেজ নির্বাচন করার পর পরবর্তী স্টেপগুলো অনুসরণ করে অর্ডার সম্পন্ন করুন। অর্ডার সম্পন্ন করার পর পেমেন্ট করার জন্য ইনভয়েস দেখুন অথবা এখানে দেখুন। কোন প্রকার তথ্য প্রয়োজন হলে কল করুন: 01762396387 নম্বরে।

* সম্পূর্ন ফ্রি ডোমেইন প্রথম বছরের জন্য। ২য় বছর থেকে হোস্টিং এর সাথে ডোমেইনের রেগুলার প্রাইজ পে করে রিনিউ হবে।

* একটি হোস্টিং প্যাকেজের সাথে একটি ফ্রি ডোমেইন প্রযোজ্য।

* ফ্রি ডোমেইন অফার টি (Premium Web Hosting Plan) হোস্টিং প্যাকেজ এর সাথে প্রযোজ্য।

আমরা আমাদের প্রতিটি কাস্টমার কে সমান মূল্যায়ন করি এবং সর্বোচ্চ ভালো সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করি। প্রতিটি কাস্টমারই আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ। ডোমেইন এবং ওয়েব হোস্টিং এর যে কোন প্রকার সমস্যা আমাদের এক্সপার্ট সাপোর্ট টিম দ্বারা সমাধান দিয়ে থাকি। সেবাই আমাদের প্রতিষ্ঠানের মূল লক্ষ্য। সেবার বিনিময়ে আপনাকে সকল প্রতিষ্ঠানকেই মূল্য পরিশোধ করতে হবে কিন্তু আমরা মূল্যের চেয়ে সেবাকেই বেশি প্রাধান্য দিয়ে থাকি। ভালো এবং সর্বেোচ্চ সেবা প্রদান করলে আপনি মূল্য দিতে দ্বিধাবোধ করবেন না সেটা জেনেই আমরা সেবাকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে থাকি।

ডোমেইন রেজিস্ট্রেশন এবং ডোমেইন ট্রান্সফার:

★ হোস্ট সেবা ডোমেইন রেজিস্ট্রেশন সেবা দিয়ে থাকে সুলভ মুল্যে, (.com ৮০০ টাকা প্রতি বছরে) / (.net ৮৫০ টাকা প্রতি বছরে) / (.org ৮৭১ টাকা প্রতি বছরে) / (.info ৮৫০ টাকা প্রতি বছরে) ডোমেইন কিনতে এখানে ক্লিক করুন। আমাদের আছে ডোমেইন রিসেলারশিপ সুবিধা।

1 Response to "ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন"

  1. ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন ~ Update Firmware Flash File >>>>> Download Now

    >>>>> Download Full

    ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন ~ Update Firmware Flash File >>>>> Download LINK

    >>>>> Download Now

    ফ্রি ডোমেইন অফার সম্পর্কে বিস্তারিত পড়ুন এবং অর্ডার করুন ~ Update Firmware Flash File >>>>> Download Full

    >>>>> Download LINK

    ReplyDelete